শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৪ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

খুলনা, নোয়াখালী ও নওগাঁ আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের তথ্যে এ প্রতিবেদন।

খুলনা ব্যুরো জানান, বাগেরহাটে ট্রাকের চাপায় ইঞ্জিনচালিত রিকশা চালকসহ দুই জন নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় বাগেরহাটগামী একটি রিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাক চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এসময় ট্রাকের ধাক্কায় খুলনাগামী একটি অ্যাম্বুলেন্স খাদে পড়ে যায়। এতে ওই রিকশার এক আরোহী ঘটনাস্থলেই নিহত এবং দুইজন আহত হয় এবং অ্যাম্বুলেন্স থাকা রোগী ও তার বোন গুরুতর আহত হন। অ্যাম্বুলেন্সের আহত যাত্রীদের খুলনা ইসলামী ব্যাংক হাসপাতালে প্রেরণ করেছে ফায়ার সার্ভিস। আহত রিকশা আরোহী দুইজনকে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে লুৎফর সরদার নামর রিকশা চালকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, দুর্ঘটনায় নিহত দুটি লাশ উদ্ধার করেছি আমরা। দ্রুততম সময়ের মধ্যে রাস্তার যানজট নিরসন করা হয়েছে। নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। অন্যজনের পরিচয় জানার চেষ্টা চলছে। পলাতক ট্রাক চালককে আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

নোয়াখালী ব্যুরো জানান, হাতিয়া উপজেলায় মাটি কাটার ট্রাক্টরের চাকায় চাপা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মো. কাউছার উদ্দিন উপজেলার হরনি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা। গতকাল সোমবার দুপুরের দিকে উপজেলার হরনি ইউনিয়নর ৮ নং ওয়ার্ডের ট্যাংকির রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হরনি ইউনিয়নের প্রশাসনিক সদস্য মাওলানা আবু ছায়েদ জানান, গতকাল সকাল থেকে নিহত কাউছার ট্যাংকির রাস্তার মাথায় নিজের একটি ভিটি ট্রাক্টরে মাঠি এনে ভরাটের কাজ শুরু করেন। দুপুর সাড়ে ১২টার দিকে একটি ট্রাক্টর মাঠি নিয়ে তার ভিটিতে মাঠি আনলোড করতে আসে।

নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর আত্রাইয়ে টাক্ট্রর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপন নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মনিয়ারী ইউনিয়নের মস্কিপুর পাগলা মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রিপন উপজেলার মনিয়ারী ইউনিয়নের লালপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে। স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার বেলা ১১টার দিকে রিপন আত্রাই সদর থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি লালপাড়া গ্রামে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা রিপন ছিটকে পাঁকা সড়কে পরে ট্রাক্টরে চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন