রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নীলক্ষেতে আগুনে আটকা অর্ধশতাধিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১০ পিএম

রাজধানীর নীলক্ষেত বইয়ের দোকানের আগুন লাগার ঘটনায় ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করছে। ইতোমধ্যে আগুন নীলক্ষেতের বইয়ের মার্কেটে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় মার্কেটের ভেতরে অনেক লোক আটকে পড়েছেন। আটকে পড়াদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশ একসঙ্গে কাজ করছে।

সরেজমিনে দেখা যায়, বইয়ের মার্কেটে দাউ দাউ করে আগুন জ্বলছে। এদিকে আগুন থেকে বই বাঁচাতে যেমন দোকানিরা আহাজারি করছেন, তেমনি মার্কেটের ভেতরে আটকে পড়া দোকানিরা জীবন বাঁচাতে সাহায্য প্রার্থনা করছেন। অনেক দোকানি আগুন থেকে বাঁচতে মার্কেটের বিভিন্ন দোকানের ছাদ উঠে সিঁড়ি বেয়ে নামার চেষ্টা করছেন। অন্যদিকে অনেকে কোনো উপায় না পেয়ে জীবন বাঁচানোর জন্য ফায়ার সার্ভিস ও পুলিশের কাছে আকুতি জানাচ্ছেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, আগুনের কারণে মার্কেটের ভেতরে প্রায় অর্ধশতাধিক ক্রেতা ও বিক্রেতা আটকে পড়েছেন। তাদের বাঁচানোর জন্য বিভিন্ন উপায়ে পুলিশ ও ফায়ার সার্ভিস চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে নিউমার্কেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাহেব আলী বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ভেতরে যারা আটকে পড়েছেন তাদের উদ্ধারে চেষ্টা করা হচ্ছে।

এদিকে, ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার বলেন, সন্ধ্যা ৭ টা ৪৮ মিনিটে নীলক্ষেত বইয়ের দোকানে আগুন লাগার খবর পেয়েছি। পরে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নেভানোর কাজ করে। রাত ৮টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন