সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পল্লবীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

পল্লবী এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে জাহিদ (২৪) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক যুবক। তার নাম কামরান (২৩)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত জাহিদ মিরপুর ১১ নম্বরের বাংলা স্কুল এলাকায় থাকতেন এবং সেখানকার একটি বাজারে মাছ বিক্রি করতেন। তার বাবার নাম মো. হানিফ। পুলিশ এ খুনের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

নিহত যুবকের চাচা মোহাম্মদ আজিম জানান, গত মঙ্গলবার রাতে মিরপুরে বাংলা স্কুলের সামনে জাহিদ, ছোট কামরান, বড় কামরানসহ কয়েক যুবক আড্ডা দিচ্ছিল। সে সময় ওই এলাকার জসিম, ভামরু, মিঠুন, রাজাসহ ১৫ থেকে ২০ জন ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় যুবকদের ওপর। কোপে গুরুতর আহত জাহিদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পর রাত ১১টার দিকে জাহিদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। জাহিদের এক সন্তান রয়েছে। তিনি পল্লবী বাজারে মাছের ব্যবসা করতেন। এ ঘটনায় আহত দুই যুবক বড় কামরান ও ছোট কামরানকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরও জানান, যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের সঙ্গে জাহিদদের শত্রুতা ছিল না। কেন তারা এ ঘটনা ঘটিয়েছে, সেটি পরিষ্কার নয়।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। কি কারনে এ ধরনের ঘটনা ঘটেছে তাও তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের রকরা হয়েছে। কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন