রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হাতিরঝিল থেকে বিদেশী পিস্তলসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৭ পিএম

রাজধানীর হাতিরঝিল থানার মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তলসহ দু’সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন, মো. সাদ্দাম হোসেন সাব্বির ওরফে সিটু সাব্বির ওরফে সাগর (২১) ও তার সহযোগি মো. জালাল ওরফে পিচ্চি জালাল (১৮)।

আজ র‌্যাব-৩ এর সহকারি পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) মো. খায়রুল কবীর বাসসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে র‌্যাব-৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর হাতিরঝিল থানার মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের নিকট থেকে একটি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ১ টি চাকু, ১ টি মোবাইলফোন ও নগদ ২ হাজার একশ টাকা জব্দ করা হয়।

এএসপি মো. খায়রুল কবীর জানান, আটককৃত সাব্বির ওরফে সাগর পটুয়াখালী জেলার সদর থানার টেংরাখালী গ্রামের বাসিন্দা এবং জালাল ডিএমপির তেজগাঁও কাওরান বাজার রেলওয়ে বস্তি মোল্লাবাড়ী এলাকায় থাকে। তিনি বলেন, সাব্বির ওরফে সাগরের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হাতিরঝিলসহ রাজধানীর বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে এই অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সূত্র: বাসস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন