শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী মহানগর পুলিশে ট্যাকটিক্যাল বেল্ট বিতরন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৪ পিএম

রাজশাহী মহানগর পুলিশে এল ট্যাকটিক্যাল বেল্ট। বৃহস্পতিবার আরএমপির ৪০০ পুলিশ সদস্যের মাঝে ট্যাকটিক্যাল বেল্ট বিতরণ করা হয়েছে। এই বেল্ট ব্যবহারের ফলে পুলিশের দুই হাত ফাঁকা থাকবে। যে কোন মূহুর্তে পুলিশ তাৎক্ষণিক সেবা দিতে পারবে।
বৃস্পতিবার সকালে আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের মাঝে ট্যাকটিক্যাল বেল্ট বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সদস্যদের মাঝে ট্যাকটিক্যাল বেল্ট বিতরণ করেন।
কমিশনার বলেন, প্রথমবারের মতো আরএমপি পুলিশ সদস্যরা ট্যাকটিক্যাল বেল্ট পরে বাংলাদেশ-ভারত মৈত্রী ৫০ বছর পূর্তিতে ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি রাজশাহীতে অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত পঞ্চম সাংস্কৃতিক মিলন মেলার নিরাপত্তার দায়িত্ব পালন করবে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন।
উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) সাইফুদ্দিন শাহীন জানান, বেল্ট ব্যবহারে আরএমপি পুলিশ সদস্যদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ছয় চেম্বারের আধুনিক এই ট্যাকটিক্যাল বেল্টে থাকবে পিস্তল, হ্যান্ডকাফ, অতিরিক্ত ম্যাগাজিন, এক্সপেন্ডেবল ব্যাটন, পানির বোতল, টর্চ লাইট ও ওয়ারলেস। সর্বাধুনিক এই অপরারেশনাল গিয়ারে ট্যাকটিক্যাল বেল্ট, স্মল আর্মস উইথ থাই হোলেস্টার ও হ্যান্ডস ফ্রি কমিউনিকেশন যুক্ত করা হয়েছে। যা ব্যবহার করে পুলিশ সদস্যরা ডিউটিকালীন অধিক সক্রিয় ভাবে তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালনে সক্ষম হবে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন