শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০৫ পিএম

পিরোজপুরের নাজিরপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পর্শ হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রীও আহত হয় বর্তমানে তিনি নাজিরপুর সদর হাসপাতালে ভর্তি আছে। জানা যায়, বুধবার রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৃষকের নাম গোলাম রসুল (৩০)। তিনি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের মৃত্যু আব্দুল মজিদ মোল্লার ছেলে। তিনি তার পরিবারসহ বর্তমানে শ্রীরামকাঠী ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে বসবাস করেন।

নিহতের বড় ভাই ইব্রাহীম হোসেন মোল্লা জানান, রাতে গোলাম রসুল বাড়ির কাছের একটি জমির ইরি-বোর ধানের ক্ষেতে পানি দিতে যান। গভীর রাত হয়ে গেলেও তিনি বাড়ি ফিরে না এলে স্ত্রী মারুফা বেগম সেখানে গিয়ে তাকে পড়ে থাকতে দেখেন। এ সময় তাকে উঠাতে গেলে তিনিও বিদ্যুতায়িত হয়ে গুরুত্বর আহত হন।

পরে স্থানীয়রা এঘটনায় নাজিরপুর থানা পুলিশকে সংবাদ জানালে নাজিরপুর থানা পুলিশের এস আই সাইফুল ইসলাম সহ তাহর সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। এদিকে নিহতের স্ত্রী মারুফা বেগমকে ওই রাতেই নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় সূত্রমতে জানা যায় একই এলাকার সুলতান মোল্লার ছেলে রফিক মোল্লা ও আফতার ফকিরের ছেলে দুলাল ফকির বিদ্যুতের খুঁটি থেকে সংযোগ নামিয়ে ইঁদুর মারার জন্য ফাঁদ পাতেন। সেই ফাঁদে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়েছে।

নাজিরপুর থানার এসআই মো. সাইফুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশসহ অবৈধ বিদ্যুতের ফাঁদ জব্দ করে নিয়ে আসি এ ব্যাপারে হিতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন