বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে সাবেক রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদের ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাতে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ২ ঘণ্টা তান্ডব চালিয়ে নগদ অর্থ, স্বর্ণালংকার মোবাইল সেট, সিসি ক্যামেরার হার্ডডিস্ক লুট করে নিয়ে গেছে। পরে জরুরী সেবা ৯৯৯ ফোন দেয়ার পর ভোরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাড়ির মালিক মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন ও তার স্ত্রী রৌশনারা হোসেন জানান, রাত ৩টার দিকে মুখোশধারী ডাকাতরা আমাকে ও আমার স্ত্রীকে দরজার বাহির ঢেকে উঠায়। পরে আমাদেরকে চাপাতি লোহার রড ও চাকু দিয়ে জিম্মি করে চাবি ছিনিয়ে নিয়ে যায়। ডাকাতরা ৪টি রুমের সকল জিনিস পত্র খুলে স্বর্ণ ও নগদ অর্থসহ সিসি ক্যামেরার হার্ডডিস্ক লুট করে নিয়ে যায়। পরে ৯৯৯ ফোন দেয়ার পর থানার ওসি পরিদর্শনে আসেন। তবে ডাকাতেরা কিভাবে ঘরে ঢুকেছে তা বলতে পারেনি।

সকাল সাড়ে ৯টার দিকে পুলিশের ডিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুপুরের দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে এমপি বেনজীর আহম্মদ বলেন, আমরা ৪ ভাইই মুক্তিযুদ্ধা। আমার এ মেজো ভাই দীর্ঘদিন দেশের বাহিরে ছিলেন। ভাইয়ের বাডিতে ডাকাতি ঘটনাটি অনাকাঙ্খিত। আশা করছি আইনশৃঙ্খলা বাহিনী সঠিক তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এর পূর্বে একই ইউনিয়নের ডালিপাড়া গ্রামের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূর উজ্জামানের বাড়িতে ও ডাকাতরা হানা দেয়। তবে এ বাড়ি থেকে ডাকাতেরা কিছুই নিতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন