রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই, সদরঘাটে গ্রেপ্তার ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৪ পিএম

ছিনতাইয়ের অভিযোগে রাজধানীর সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার সূত্রাপুর থানাধীন সদরঘাট লঞ্চ টার্মিনালের ৮ নং গেট এলাকায় অভিযান পরিচালনা করে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া ছিনতাইকারীরা হলেন; মো.সুজন হোসেন (২৮), রুমন ব্যাপারী ওরফে অবি (২৬) ও রাসেল ঢালী (৪০)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি সুইচ গিয়ার চাকু ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পৃথক দল রাজধানী ঢাকার সূত্রাপুর থানাধীন সদরঘাট লঞ্চ টার্মিনালের ১০ নং গেট এলাকায় অভিযান পরিচালনা করে দেলোয়ার হোসেন (২৪) ও মামুন খাঁন (৪৭) নামে আরও দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার চাকু, ২টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার হওয়া ছিনতাইকারীরা দীর্ঘ দিন ধরে রাজধানী সদরঘাটসহ আশপাশের বিভিন্ন এলাকায় লঞ্চ যাত্রী ও পথচারীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইল ফোনসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন