শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জবির ছাত্রী হলের আসন বরাদ্দের তালিকা প্রকাশ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩০ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে আসন বরাদ্দের তালিকা প্রকাশ করা হয়েছে। হলে আসন পেয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও শিক্ষাবর্ষের ১২০০ ছাত্রী। আসন পাওয়া ছাত্রীদের আগামী ১০ মার্চের মধ্যে নির্ধারিত কাগজপত্র ও বার্ষিক ফি ৫২৬৫ টাকা জমা দিতে হবে। হলে প্রবেশের সময়সীমা রাত ৯টা পর্যন্ত। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব বিষয় জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিকতা লাভের জন্য ছাত্রীদের আবেদনের প্রেক্ষিতে সিট বরাদ্দের তালিকা প্রকাশ করা হলো। হলে সিট প্রাপ্ত ছাত্রীদের কাগজপত্র (আবেদন ফর্ম, নগদ কিংবা রকেট অথবা শিউরক্যাশের মাধ্যমে ৫২৬৫ টাকা পরিশোধকৃত জমার রশিদ, হলে বসবাসের শর্তাবলীর অভিভাবক ও ছাত্রীর স্বাক্ষরিত কপি, অঙ্গিকারনামা ও পাসপোর্ট সাইজ ছবি) আগামী ২ মার্চ থেকে ১০ মার্চের মধ্যে হলের হাউজ টিউটর এর নিকট জমা দিতে হবে।

সার্বিক বিষয়ে হল প্রভোস্ট ড. শামীমা বেগম বলেন, আমাদের দীর্ঘদিনের প্রচেষ্টায় ছাত্রীরা হলে উঠবে। আমরা ১২শ জনের তালিকা প্রকাশ করেছি। আগামী ১৭ মার্চ এক ঝমকালো আয়োজনের মাধ্যমে আমরা ছাত্রীদের আনুষ্ঠানিকভাবে হলে উঠাবো। আমি বিশ্ববিদ্যালয়ের সবার সহযোগিতা চাই।

এর পূর্বে গত বছরের পহেলা অক্টোবর বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে আসন বরাদ্দের জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের কাছ থেকে অনলাইনে আবেদন আহ্বান করে কর্তৃপক্ষ। আবেদন চলে ১৫ অক্টোবর পর্যন্ত।

১৬ তলা বিশিষ্ট হলটির ১৫৬টি কক্ষে ছাত্রীদের থাকার ব্যবস্থা রয়েছে।হলের নিচতলা ও দোতলায় রয়েছে লাইব্রেরি, ক্যান্টিন ও ডাইনিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন