শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

তরুণী কর্মচারীসহ আটক ৩ গুলশানে জনশক্তি রফতানি অফিস থেকে লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানের একটি জনশক্তি রফতানি অফিস থেকে মকবুল হোসেন (৫৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নাকি হার্ট এ্যাটাকে মারা গেছেন তা নিশ্চিত নয়। ঘটনাস্থল থেকে অফিসের তরুণী রিসিপশনিস্টসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মকবুল হোসেনের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গুলশান ১-এর ১৩৬ নম্বর রোডের ৫ নং হোল্ডিংস্থ তিন তলার ফ্ল্যাটটিতে রয়েছে একটি জনশক্তি রফতানি অফিস। ওই অফিসের হয়ে বিভিন্ন দেশে লোক পাঠাতেন মকবুল হোসেন। মাসখানেক ধরে তিনি ওই অফিসেরই একটি রুমে রাতে থাকতেন। পাশের অপর কক্ষে থাকতেন অপর একজন স্টাফ। গত শুক্রবার রাতে সেখানের অপর একটি কক্ষে ছিলেন অফিসের তরুণী রিসিপশনিস্ট।
প্রাথমিক তদন্ত শেষে গুলশান থানার এসআই রমজান আলী বলেন, গতকাল সকালে পাশের কক্ষের অফিস স্টাফ মকবুল হোসেনের রুমে গিয়ে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। এরই মধ্যে অফিসের অন্য স্টাফরা সেখানে আসেন। বিষয়টি তারা পুলিশে অবহিত করেন। পুলিশ গিয়ে মকবুল হোসেনের লাশ উদ্ধার করে। তিনি আরো বলেন, লাশের শরীরে কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন মেলেনি। এর আগে একবার স্ট্রোক করেছিলেন মকবুল। হয়তো হার্ট এ্যাটাকে তিনি মারা যেতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন