বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

টিকা সনদ না থাকলে ব্যবস্থা নেবে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত : মেয়র আতিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৬ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, গণটিকা কার্যক্রমের আওতায় গত তিন দিনে ১ লাখ ২৫ হাজার মানুষকে টিকা দেওয়া হয়েছে। আজও টিকা কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়। আগামী ১ মার্চ থেকে দোকানপাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে টিকা সনদ না পেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারে স্থাপিত ডিএনসিসির গণটিকা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, রাত যতই হোক উপস্থিত সবাইকেই টিকা দিতে হবে। দোকানের মালিক-কর্মচারীদের টিকা না নেওয়া থাকলে ১ মার্চ থেকে ডিএনসিসির ১০টি অঞ্চলে মোবাইল কোর্ট পরিচালনা করে দোকানপাট বন্ধসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আমাদের কাচে পর্যাপ্ত টিকা মজুত আছে। সবাইকে নির্ভয়ে টিকা নিয়ে সনদপত্র সংগ্রহ করার আহ্বান জানাচ্ছি।

টিকাকেন্দ্র পরিদর্শন শেষে মেয়র আতিকুল ইসলাম মোহাম্মদপুর হাউজিং সোসাইটির দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ওই অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি বলেন, এই ঢাকা, সবার ঢাকা। সবাই মিলে এ ঢাকাকে একটি সুস্থ, সচল আধুনিক ঢাকা গড়ে তুলব। টিকা নেওয়া যেমন আমাদের দায়িত্ব তেমনি শহর পরিচ্ছন্ন রাখাও দায়িত্ব। জনগণের সহযোগিতা পেলে যে কোনো অসাধ্য সাধন করা সম্ভব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন