বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে লুণ্ঠিত টাকাসহ ১০ ডাকাত গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

গাজীপুর মহানগরী পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ১০ ডাকাতকে গ্রেফতার এবং লুণ্ঠিত টাকা ও মোবাইল সেট উদ্ধার করেছে।

পুলিশের উপ কমিশনার জাকির হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- মো. রিমন (২০), নব খগেন্দ্র নাথ রায় (২২), আহাম্মেদ আলী (১৮), মো. সজিব হোসেন রাজা (২২), মো. জাহাঙ্গীর (২৯), মো. রনি (১৯), মো. হৃদয় (১৯), মেহেদী হাসান মিরাজ (১৯), মো. সাব্বির হোসেন (১৯) ও মো. খন্দকার ওরফে শাওন (২১)।
পুলিশ জানায়, গত ২৩ ফেব্রুয়ারি নেত্রকোনা শশাংক কুমার সরকার বন্ধুসহ প্রাইভেটকারে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। রাত সাড়ে ৩টার দিকে গাজীপুর মহানগরীর গাজীপুরা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোপলোন গার্মেন্টেসের সামনে পৌঁছলে সামনে থাকা দুইটি ট্রাকের কারণে প্রাইভেটকারের গতি কমান।
এ সময় মহাসড়কের দু’পাশ থেকে ১৩/১৪ জন ডাকাত দেশীয় অস্ত্রসহ প্রাইভেটকার ঘিরে ফেলে।
পরে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭৭ হাজার ৬শ’ টাকা, বিভিন্ন ব্রান্ডের ছয়টি মোবাইল ফোন সেট এবং একটি স্বর্ণের আংটি নিয়ে যায় ডাকাতরা। পরদিন টঙ্গী পূর্ব থানার মামলা হলে পুলিশ সিসি ফুটেজ বিশ্লেষণ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ ডাকাতকে গ্রেফতার এবং লুন্ঠিত তিনটি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৫শ’ টাকা উদ্ধার করে।
গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, নারী নির্যাতন, ডাকাতির প্রস্তুতি ও মাদকের একাধিক মামলা রয়েছে। তারা বিভিন্ন সময় ঢাকা-ময়মনসিংহ রোডে গাড়ি আটকিয়ে ভয়ভীতি দেখিয়ে ডাকাতি করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন