মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দিশেহারা মানুষ ওএমএস ট্রাকের পিছনে দৌড়াচ্ছে: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৭ পিএম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দিশেহারা হয়ে মানুষ ওএমএস ট্রাকের পেছনে পাগলের মতো দৌড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম। তিনি বলেন, অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি, লুটপাট এবং ভ্রান্ত নীতির কারণে দেশে আজ দূর্ভিক্ষাবস্থা বিরাজ করছে। কর্মহীন এবং অল্প আয়ের মানুষ এখন পরিবারের অন্ন সংস্থানের জন্য দিশেহারা।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক কমিটি ও থানা সমূহের নেতৃবৃন্দের এক যৌথসভায়

আবদুস সালাম সরকারের উন্নয়ন প্রচারণার কঠোর সমালোচনা করে বলেন, একদিকে সরকার লক্ষ কোটি টাকা ব্যয় করে বিভিন্ন উচ্চাভিলাষী প্রকল্প হাতে নিচ্ছে, অন্যদিকে দ্রব্যমূল্যে লাগামহীন মূল্য বৃদ্ধিতে দিশেহারা মানুষ পাগলের মতো দৌড়াচ্ছে ওএমএস ট্রাকের পিছনে। তিনি অবিলম্বে দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার জন্য সরকারের নিকট দাবি জানান।

আবদুস সালাম বিগত ৬ ফেব্রুয়ারি নয়াপল্টনে মহানগর বিএনপি’র বিভিন্ন ওয়ার্ড সমূহের কর্মীসভা চলাকালে পুলিশী হামলা এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দসহ সকল থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন