শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

এমন কাজ করা যাবে না যাতে বাহিনীর ক্ষতি হয় - আইজিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১০ পিএম | আপডেট : ৮:১৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, খারাপ উদ্দেশ্য নিয়ে কোনো কাজ করা যাবে না, যা আপনাদের কর্মজীবন তথা বাহিনীর জন্য ক্ষতির কারণ হয়। গতকাল মিন্টো রোডে ডিবির নতুন কার্যালয় ভবনের উদ্বোধন শেষে আয়োজিত মতবিনিময় সভায় ডিবির সদস্যদের উদ্দেশে এ কথা বলেন তিনি।
আইজিপি বলেন, গোয়েন্দা পুলিশের জন্য আজকের দিনটি অনেক তাৎপর্যপূর্ণ। আপনাদের কাজ করার জন্য একটি ভালো কর্ম পরিবেশ তৈরি হয়েছে। সবাইকে এক সঙ্গে সাহস ও সততার সাথে কাজ করতে হবে। কোনো এলাকায় আপত্তিকর ঘটনা যেন না ঘটে তা নিশ্চিত করতে হবে। নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকতে হবে।


এ সময় ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, দেশের জন্য এটি একটি বিনিয়োগ। ভবিষ্যতে এর সুফল জাতির কাছে ফিরে আসবে আশীর্বাদ হয়ে। বাংলাদেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িক কলহ ও সংঘবদ্ধ অপরাধ দমনে আমাদের কাজ করতে হবে। আমরা দেশ ও জাতির জন্য কাজ করছি, করব।


তিনি আরও বলেন, নগরবাসী যেন ঢাকার রাস্তায় স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারে সে জন্য আপনাদের (গোয়েন্দা পুলিশ) নিরলসভাবে কাজ করতে হবে। নগরবাসীর কথা মাথায় রেখেই তাদের নিরাপত্তা আরও নির্বিঘ্ন করতে নতুন এ ভবন তৈরি করা হয়েছে। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন