শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মার্চের শুরুতেই চালু হচ্ছে সনি-স্মার্টের প্রথম ফ্ল্যাগশিপ শো-রুম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৩ পিএম | আপডেট : ১২:০৭ এএম, ১ মার্চ, ২০২২

স্বাধীনতার মাস মার্চে সনি-প্রেমীদের জন্য সুখবর নিয়ে এলো প্রযুক্তিপণ্যের দেশিয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস। প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান, মার্চের শুরুতেই চালু হতে যাচ্ছে জাপানের সনি করপোরেশন এবং বাংলাদেশের স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর প্রথম ফ্ল্যাগশিপ শো-রুম Ôসনি-স্মার্ট’।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুরে জহির স্মার্ট টাওয়ারের নীচতলায় চালু হওয়ার অপেক্ষায় থাকা এই শো-রুমে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সনি-স্মার্ট-এর মহাব্যবস্থাপক মো. সারোয়ার জাহান চৌধুরী গণমাধ্যমকে জানান, শো-রুমটি চালু হলে ন্যায্য দামে আসল সনি পন্য পাবেন ক্রেতারা।

তিনি বলেন, বাংলাদেশে সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট ইলেকট্রনিক্স (বিডি) লিঃ। সনি-স্মার্ট এক হওয়ায় গ্রাহক অবশ্যই সর্বোচ্চ সেবা পাবেন। এর কারণ, সনি করপোরেশনের যেমন সারা পৃথিবীতে সুনাম রয়েছে, তেমনি বাংলাদেশে প্রযুক্তিপণ্যের বাজারের মান ও বিক্রয়োত্তর সেবায় শীর্ষে আছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ। সনিÕi ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবার ক্রেতাদের আমরা গ্রাহক হিসেবে বিবেচনা না করে, পরিবারের সদস্য হিসেবে গণ্য করবো। গ্রাহক আমাদের কাছ থেকে একবার পণ্য কেনার মাধ্যমে সনি-স্মার্ট পরিবারের লাইফটাইম সার্ভিস-পার্টনার হিসেবে স্বীকৃতি পাবেন।

এছাড়াও ফ্ল্যাগশিপ শো-রুমটি চালু হলে আমাদের ক্রেতা-পরিবেশকদের জন্য থাকবে কল্পনাতীত সব অফার, যোগ করেন সনি-স্মার্ট-এর মহাব্যবস্থাপক মো. সারোয়ার জাহান চৌধুরী।

উল্লেখ্য, গত বছরের ২৬ নভেম্বর বাংলাদেশে জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় দেশের আইসিটি খাতের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ।

দীর্ঘদিন ধরে বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাত করে আসছে স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ। বর্তমানে বিশ্বের প্রায় ৮৫টি ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD. Rafiqul Islam ১ মার্চ, ২০২২, ১০:৫২ এএম says : 0
It's a good initiative and it's make Business opportunity for us.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন