রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে বাক প্রতিবন্ধি বৃদ্ধাকে গলা কেটে হত্যা, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ৪:৪১ পিএম

ঢাকার সাভারে বাক প্রতিবন্ধি এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মৃতের ভাতিজাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সাভার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিন তলার ফ্ল্যাট থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত ৭৫ বছর বয়সী বাক প্রতিবন্ধি বৃদ্ধা আম্বিয়া বেগম ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে।
ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, বাক প্রতিবন্ধি ওই বৃদ্ধা নিজ বাড়ির তিন তলার ফ্লাটে তার ভাই মো: সালাউদ্দিনের সাথে বসবাস করতেন। সকালে হঠাৎ তার গলাকাটা রক্তাক্ত মরদেহ মেঝেতে দেখতে পেয়ে থানায় খবর দেন পরিবারের সদস্যরা। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। তবে বৃদ্ধের সাথে কার এমন শত্রুতা থাকতে পারে এমন প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।
ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ধারলো ছোড়া উদ্ধার করা হয়েছে। তবে কেন, কারা এই বৃদ্ধাকে হত্যা করেছে তা বলতে পারেনি পুলিশ।
এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার এক ভাতিজাকে আটক করেছে পুলিশ। তবে তার নাম পরিচয় প্রকাশ করেনি।
তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য আইয়ুব আলী জানান, ওই নারীর গলা কাটা লাশের খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উৎঘাটন হতে পারে বলে মনে করেন তিনি।
এলাকার অনেকের কাছে শুনাগেছে, ওই বৃদ্ধা তার ভাইদের কাছ থেকে অনেক সম্পতির ভাগ পাবে। সম্পত্তির ভাগ যাতে দিতে না হয় এজন্য তাকে গলা কেটে হত্যা করতে পারে। তবে বৃদ্ধার পরিবার সর্ম্পকে কারও কাছ থেকে তেমন কোন তথ্য পাওয়া যায়নি।
পুলিশ পরিদর্শক জাহিদুল আরও বলেন, এই হত্যার ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন