রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের যা কিছু অর্জন তা আ.লীগের হাত ধরেই এসেছে

নেত্রকোণা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:১৭ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। তারই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতিশীল নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে অবিশ্বাস্য রকমের উন্নয়ন হচ্ছে। এদেশের যা কিছু অর্জন বিশেষ করে ভাষার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন সব কিছুই এসেছে আ.লীগের হাত ধরে। আ.লীগের হাত ধরেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো। উন্নয়নের ধারা ব্যাহত করতে দেশি বিদেশী শত্রুরা আ.লীগ ও তার সরকারের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান।

মন্ত্রী বলেন, দল যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে আগামী নির্বাচনে কোনো শক্তিই আ.লীগকে পরাজিত করতে পারবে না। তিনি আ.লীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশি সুসংগঠিত ও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নেত্রকোণা জেলা শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে বাংলাদেশ আ.লীগ নেত্রকোনা সদর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে এ সব কথা বলেন। এর আগে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিদের নিয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আ.লীগের সভাপতি আলহাজ¦ মতিয়র রহমান খান।
সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রানেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে জি এম খান পাঠান বিমল ও অধ্যাপক ভজন সরকারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলীখান খসরু এমপি। সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, মহিলা সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালীসহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন