শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

৩২টা ঘুমের ওষুধ খেয়ে ফেসবুক লাইভে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৯:০৫ এএম

রাজধানীর ভাটারার সাদেক রোড এলাকায় ফেসবুক লাইভে এসে আত্মাহত্যার ঘোষণা দেওয়া এক ব্যক্তিকে (৪৬) অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর ফোনের মাধ্যমে ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।

৯৯৯ এর পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, মঙ্গবার দুপুরে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার অফিসের একজন কলিগ ফেসবুকে লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দিয়েছে। কলার জানান তার কলিগ ভাটারা থানাধীন সাদেক রোডের এ ব্লকে থাকেন।

ওই ব্যক্তির কলটি রিসিভ করেন ৯৯৯ এর কলটেকার কনস্টেবল সারোয়ার। পরে কলটির বিষয়ে সারোয়ার তাৎক্ষণিকভাবে ভাটারা থানার ডিউটি অফিসারকে জানায়। পরবর্তীতে ৯৯৯ ডিসপাচার এস আই আবদুল জব্বার কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে আপডেট নিতে থাকেন।

তিনি বলেন, সংবাদ পেয়ে ভাটারা থানার একটি পুলিশ দল অবিলম্বে ঘটনা স্থলে যায়। তারা ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যা প্রচেষ্টাকারী ব্যক্তির গাড়ির ড্রাইভারের কাছে থাকা বাসার অতিরিক্ত চাবি দিয়ে দরজা খুলে সোফায় পড়ে থাকা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে পাঠান।

আনোয়ার সাত্তার বলেন, আত্মহত্যা প্রচেষ্টাকারী পেশায় একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। তিনি ঢাকার গুলশানের একটি চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট প্রতিষ্ঠানের একজন অংশীদার। তিনি ৩২ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা যায়। পারিবারিক বিভিন্ন সমস্যা এবং শাশুড়ির উপর ক্ষুব্ধ হয়ে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে প্রাথমিকভাবে জানা যায়। বর্তমানে তিনি এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। ভাটারা থানার এস আই মিজানুর রহমান ৯৯৯ কে এ সম্পর্কে নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps