বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সরকার ভোক্তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে: সাইফুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৫:৫৮ পিএম

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, বাজারের অগ্নিমূল্য দিয়ে সরকার যেন ভোক্তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। করোনা দূর্যোগে বিপর্যস্ত মানুষকে শান্তি ও স্বস্তি দেওয়ার পরিবর্তে খাদ্যপণ্যের মূল্য লাগামহীনভাবে বাড়তে দিয়ে জনগণকে প্রকারান্তরে শাস্তি দেবার ব্যবস্থা করেছে।

বৃহস্পতিবার (০৩ মার্চ) ঢাকায় অবস্থানরত পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্যদের সভায় তিনি এসব কথা বলেন।

সাইফুল হক বলেন, গোদের উপর বিষফোড়ার মত আজকে ভোর থেকে আবার এলপিজি গ্যাসের দাম কেজিপ্রতি ১২ টাকা ৫৪ পয়সা বৃদ্ধি করা হয়েছে। এখন সিলিন্ডার প্রতি দাম বাড়ানো হল ১৫০ টাকা ৫৬ পয়সা। তিনি এই সিদ্ধান্তকে চরম স্বেচ্ছাচারী, দায়িত্বহীন ও গণবিরোধী হিসাবে আখ্যায়িত করেন এবং বলেন, সরকার মুনাফাখোর ব্যবসায়ী সিন্ডিকেটসমূহকে যা খুশী তাই করার লাইসেন্স দিয়ে দিয়েছে। ভোজ্যতেলসহ খাদ্যপণ্যের সাথে জ্বালানি, গ্যাস, বিদ্যুৎ ও পানির মূল্যবৃদ্ধি ঘটিয়ে কোটি কোটি মানুষের জীবনকে চরম দূর্বিসহ করে তোলা হয়েছে। তিনি এই দুঃসহ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে জনগণের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী,আকবর খান,আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, মাহমুদ হোসেন,রাশিদা বেগম, ফিরোজ আহমেদ,সাইফুল ইসলাম, মোফাজ্জল হোসেন মোশতাক, শহীদুল আলম নান্নু, কামরুজ্জামান ফিরোজ, স্নিগ্ধা সুলতানা ইভা প্রমুখ।

সভায় খাদ্যপণ্যের ভয়াবহ উর্ধগতি রোধ,মুনাফাখোর বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং জনগণকে বাঁচানোর দাবিতে আগামী ১০ মার্চ থেকে ২৩ মার্চ দেশব্যাপী ' বিক্ষোভ পক্ষ' পালনের কর্মসূচি ঘোষণা করা হয়। বিক্ষোভ পক্ষে ঢাকাসহ জেলা উপজেলা পর্যায়ে বিক্ষোভ অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন