শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রোববার বিশ্বনাথে আসছেন পরিকল্পনামন্ত্রী : আ.লীগের ব্যাপক প্রস্তুতি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৫:৩০ পিএম

আগামী ৬মার্চ রোববার বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনসহ প্রায় বিশটি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করতে সিলেটের বিশ্বনাথে আসছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। রোববার দুপুর ২টায় উপজেলা পরিষদ মাঠে বিশাল জনসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মন্ত্রী। মন্ত্রীর এ আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শুক্রবার দুপুর ২টায় উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খাঁন এসব তথ্য নিশ্চিত করেন।
এসময় তিনি বলেন, আগামী রোববার পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান উপজেলায় বিশটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করতে বিশ্বনাথে আসছেন। আওয়ামীলীগের পক্ষ থেকে মন্ত্রীকে সংবর্ধনা দেয়া হবে। পাশাপাশি মন্ত্রীর কাছে উপজেলায় গ্যাস সংযোগ, প্রতিটি সড়ক সংস্কারসহ উপজেলার সার্বিক উন্নয়নে বেশ কয়েকটি দাবি তুলে ধরা হবে। তিনি জানান, আগামীকাল শনিবার বিকেল ৪টায় পৌর শহরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মন্ত্রীকে স্বাগত জানিয়ে একটি স্বাগত মিছিল অনুষ্ঠিত হবে। মিছিলে সকলের উপস্থিতি কামনা করেন তিনি।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। এসময় তিনি পরিকল্পপনা মন্ত্রীর অনুষ্ঠানকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, সদস্য এআর চেরাগ আলী, দবির মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন