রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণের পর কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম

বান্দরবানের ধর্ষণের পর এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলার রোয়াংছড়ির উপজেলার নোয়াপতং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহিলা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীর নাম চুইরা ম্যা মারমা। তিনি ওই এলাকার জুম চাষি থুইচা প্রু মারমার স্ত্রী।
পাড়ার লোকজন জানান, প্রতিদিনের মত চুইরা ম্যা মারমা গত বৃহস্পতিবার সকালে পাহাড়ে জুমের কাজ করতে যায়। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ার পরও সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করার পর গতকাল রাত ১১ টার দিকে জুম ঘরের পাশে রক্তাক্ত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে।
পুলিশ ও স্থানীরা জানান, পাশ্ববর্তী বটতলী পাড়া এলাকার কয়েকজন লোক প্রায় ১ মাস ধরে অংসিং মারমার বাগানে গাছ কাটার কাজ করত। ঐ বাগানের পাশে ছিল চুইরংমা মারমার জুম ঘর। গাছ কাটার শ্রমিকরা চুইরংমার জুম ঘরে থাকত। ধারণা করা হচ্ছে অংসিং মারমার বাগানে কাজ করতে আসা শ্রমিকরা চুইরংমা মারমাকে ধর্ষণের পর হত্যা করে পালিয়েছে। রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, চুইরংমা মারমার লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন