সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যারা দ্বীনের সাথে আছে আমরা তাদের সাথে আছি

চৌদ্দগ্রামে ছারছীনা পীর ছাহেব

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ছারছীনা শরীফের পীর আলহাজ্ব মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বলেছেন, যারা এ মাহফিলে এসেছেন আল্লাহকে পাওয়ার জন্য। পীরকে পাওয়ার জন্য নয়। সুতরাং এখানে যারা বায়াত হয়েছেন। মাহফিল থেকে যা পেয়েছেন তা সর্বদা আমল করবেন। বেশি করে আমল করলেই আল্লাহওয়ালা হওয়া যায়। বর্তমান সমাজে অনেক ফেতনা বেড়েছে। ফেতনার কারণে মানুষ বিভ্রান্ত হচ্ছে। বর্তমান সময় অত্যন্ত কঠিন সময় যাচ্ছে। শয়তান বসে নেই। সে নিত্য নতুন সুরতে নানা বেশে মানুষের দ্বারে দ্বারে হাজির হয় তার গোমরাহীর পসরা সাজিয়ে। তাই শয়তান থেকে সাবধান হতে হবে। এজন্য এ দরবার থেকে যা পেয়েছেন তা বেশি বেশি আমল করতে হবে।

তিনি আরও বলেন, ছারছীনা দরবার কোনো দলীয় রাজনীতি করে না। সুতরাং যারা দ্বীনের সাথে আছে আমরা তাদের সাথে আছি। মাহফিলের এ দুই দিনে যত ওয়াজ, নসীহত তালীম তালকিন জিকির আজকার করা হয়েছে তা বেশি বেশি করে আমল করতে হবে। যে দুর্বল তার আমলকে শক্ত করে দিতে হবে। আমল না করলে দরবার থেকে কষ্ট করে যা শুনেছেন বুঝেছেন তা সবই বিফলে যাবে। গতকাল শুক্রবার চৌদ্দগ্রামের শুভপুর ইউনিয়নের পাশাকোট দারুচ্ছুন্নাত দ্বীনিয়া মাদরাসা ময়দানে মরহুম আলহাজ্ব এয়ার আহমদ মজুমদার স্মরণে ইছালে সওয়াব ওয়াজ মাহফিলে এসব কথা বলেন তিনি।
মাহফিলে সভাপতিত করেন সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আলমগীর কবির মজুমদার। এতে দেশ বরেণ্য প্রখ্যাত ওলামায়ে কেরামগণ বয়ান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন