শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ আহত ১০, আটক ১

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ২:৪৮ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এ সময় একজন কর্মী আটক ও ১০ জন আহত হয়েছে। শনিবার দুপুর ১১টার দিকে উপজেলা বিএনপি ঘোড়দৌড় বাজারে অবস্থিত কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। পরে দুপুর ১২টার দিকে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করার মুহুর্তে অতর্কিত লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি ও বাকবিতণ্ডা হয়। মিছিল ছত্রভঙ্গ করতে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর নেতৃত্ব দেন। মিছিল ছত্রভঙ্গে সরেজমিনে ওসি তায়াবীরকে লাঠি হাতে দেখা গেছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদার জানান, পুলিশ শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়েছে। পুলিশের লাঠিচার্জে বিএনপির অন্তত ১০ জন কর্মী আহত হয়েছে। একজনকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।
ওসি তায়াবীর জানান, বিএনপির নেতারা বলছিল তারা পার্টি অফিসে প্রতিবাদ করবে, মিছিল করার কথা ছিল না। কিন্তু সমাবেশ শেষে প্রধান সড়কে মিছিলে নামে বিএনপি। এ সময় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে মৃদু লাঠিচার্জ করা হয়।
এর আগে সকাল ১১টায় উপজেলা বিএনপির আহবায়ক মো. শাহজাহান খানের সভাপতিত্বে ও সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদারের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ওমর ফারুক অবাক, সদস্য ইউসুফ আজাদ চঞ্চল, জেলা জাসাসের সদস্য সচিব আশরাফ হোসেন আশু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জহিরুল ইসলাম দোলন প্রমুখ। বক্তারা দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণের পাশাপাশি আওয়ামী লীগ সরকারের পদত্যাগ দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps