শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বেপরোয়া ট্রাক কেড়ে নিলো মোটসাইকেল চালকের প্রাণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৯:৪৮ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাথর বোঝাই একটি ট্রাক কেড়ে নিল এক মোটর সাইকেল আরোহীর প্রাণ। শনিবার (৫ মার্চ) রাতের দিকে ভূরুঙ্গামারী -সোনাহাট স্থলবন্দর সড়কের সোনাহাট রেল সেতুর পশ্চিম পাড়ে এই দূর্ঘটনাটি ঘটে। এতে আপেল হোসেন (৩৪) নামের এক মোটর সাইকেলে আরোহীর মৃত্যু হয়।

নিহত আপেল হোসেন উপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের তেলের পাম্প সংলগ্ন এলাকার আমির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (০৫ মার্চ) রাতে আপেল হোসেন মোটর সাইকেল যোগে সোনাহাট থেকে বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা পৌনে সাতটার দিকে সোনাহাট রেল সেতুর পশ্চিম পাড়ে পৌঁছলে একটি ট্রাক (রংপুর মেট্রো-ট- ১১০০১৭) পিছন দিক থেকে ধাক্কা দিলে তিনি মোটর সাইকেলসহ ট্রাকের নীচে চলে যান এবং মারাত্মক ভাবে রক্তাক্ত হয়ে আহত হন।

এসময় স্থানীয়রা আপেলকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করলেও ড্রাইভার কৌশলে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।হাসপাতালে আনার পথেই দুর্ঘটনায় আক্রান্ত ব্যক্তি মারা যান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Anul ৬ মার্চ, ২০২২, ৭:৪৮ এএম says : 0
রাতে নয় বিকেল ৫টা নাগাদ ঘটনা ঘটেছে।
Total Reply(0)
Anup ৬ মার্চ, ২০২২, ৭:৪৮ এএম says : 0
রাতে নয় বিকেল ৫টা নাগাদ ঘটনা ঘটেছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন