বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভূতের মুখে রাম নাম শোভা পায় না

বর্ধিত সভায় আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

যারা হ্যা-না ভোট কায়েমের মধ্য দিয়ে শতভাগের উপর ভোট কাস্টের রেকর্ড সৃষ্টি করেছিল, এরাই আবার বড়বড় কথা বলে, ভূতের মুখে রাম নাম যেমন শোভা পায়না, তেমনি বিএনপি জামায়াতের মুখেও ভোট নিয়ে সমালোচনা শোভা পায়না। বিএনপি জামায়াতের উদ্দেশ্যে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। গতকাল রোববার সকালে বরগুনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি জামায়াতের সমালোচনা করে নাসিম বলেন, বিএনপি জামায়াত জোট দেশের কথা, দেশের মানুষের কথা না ভেবে বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। প্রভুরা তাদের ক্ষমতায় বসিয়ে দেবে এমন স্বপ্নে বিভোর। সে স্বপ্ন কখনো বাস্তবে রুপ নেবেনা। জনগণকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অপশক্তিকে মোকাবেলা করতে প্রস্তত আওয়ামী লীগ। সরকারের উন্নয়ণ ও অগ্রগতি নিয়ে আলোচনা করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আওয়ামী লীগের নেতাকর্মীরা যদি ঐক্যবদ্ধ থাকে তবে এই বিএনপি জামায়াত অপশক্তিকে মোকাবেলা করা আমাদের জন্য কঠিন কিছু না। শেখ হাসিনা বিদেশি প্রভুদের কাছে মাথা করেননি। তিনি দেশের মানুষের জন্য রাজনীতি করেন। তার সৃষ্টিশীল রাজনীতির কারণে পৃথিবীতের উন্নয়নের রোল মডেল এখন বাংলাদেশ।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব জাহাঙ্গীর কবীরের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মি আহম্মদ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদেও সদস্য আনিসুর রহমানও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য গোলাম রাব্বানী চিনু। সভায় জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বরগুনা সদর উপজেলাসহ ছয়টি উপজেলা ও চারটি পৌরসভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন