শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দাগনভূঞায় স্বেচ্ছাসেবকদল নেতার উপর হামলা

দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৬:২৭ পিএম

দাগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জহিরুর ইসলাম মঞ্জুর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ (মঙ্গলবার) সকালে পূর্বচন্দ্রপুর ইউনিয়নের বৈরাগীর বাজারে এই ঘটনা ঘটে। এই সময় তার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরেরও অভিযোগ পাওয়া যায়।

দলীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১১ টার দিকে দাগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জহিরুল ইসলাম মঞ্জুর ব্যবসায়িক প্রতিষ্ঠান বৈরাগীর হাট ই-সেন্টারে উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মুজাহিদের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের কিছু কর্মী অতর্কিত হামলা চালায়। এসময় মঞ্জু এগিয়ে গেলে তারা তাকে লাঠি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক জখম করে। লাঠির আঘাতে মঞ্জুর মাথা পেটে সে জ্ঞান হারিয়ে পেলে। হামলা কারীরা চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

দাগনভূঞা থানার ওসি মোঃ হাসান ইমাম ইনকিলাবকে জানান, হামলার ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন