শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

পয়লা বৈশাখ থেকে স্বল্প খরচে ডায়ালাইসিস চিকিৎসা সুবিধা দিবে গণস্বাস্থ্য নগর হাসপাতাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:৪১ পিএম

আগামী ১লা বৈশাখ (১৫ এপ্রিল) থেকে দরিদ্র বিকল কিডনি রোগীদের স্বল্প খরচে ডায়ালাইসিস চিকিৎসা সুবিধা প্রদান করবে গণস্বাস্থ্য নগর হাসপাতাল।

আজ মঙ্গলবার (৮ মার্স) গণস্বাস্থ্য কেন্দ্রের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে হাসপাতালটিতে রাত ৮ টা থেকে ভোর ৫ টার শিফটে হেমোডায়ালাইসিসে অল্প খরচে বিশেষ সুবিধা দেওয়া হবে। ডায়ালাইসিস চলাকালীন সময়ে হাসপাতাল থেকে ১০০ টাকার ফ্রি খাওয়ার ব্যবস্থাও থাকবে।

গণস্বাস্থ্য ডায়ালইসিস সেন্টার (এফোর্ডেবল হেলথ কেয়ার ট্রাস্টের একটি প্রকল্প)। গণস্বাস্থ্য ডায়ালইসিস সেন্টার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান। বর্তমানে দেশে ২ কোটিরও বেশী লোক কিডনি রোগে আক্রান্ত, দিন দিন কিডনি রোগের হার বাড়ছে। বিশ্বব্যাপী কিডনি রোগ একটি ভয়াবহ স্বাস্থ্য সমস্যা।

কিডনি রোগের প্রকোপ, এ রোগের মারাত্মক পরিণতি। অতিরিক্ত চিকিৎসা খরচের কারণে ব্যয় সাধ্যাতীত হওয়ায় সিংহভাগ রোগী বিনা চিকিৎসায় মারা যায়।

গণস্বাস্থ্য কেন্দ্র তার সকল প্রতিষ্ঠান সবসময় মানুষের জন্য কম খরচে সেবা দিয়ে থাকে। গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারও সুলভে গুনগত মানের চিকিৎসা সেবা দিয়ে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন