সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

কদমতলীতে ৫ কোটি টাকা মূল্যের আইসসহ এক মাদক বিক্রেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৯:৫৮ পিএম

রাজধানীর কদমতলী থানার মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ৫ হাজার ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. জাহিদুল আলম (২৫)। র‌্যাব জানিয়েছে, জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৭ লাখ ৩ হাজার ৯ শ’ টাকা। এসময় একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আজ মঙ্গলবার র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) সহকারি পুলিশ সুপার এনায়েত কবীর সোয়েব বাসসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, রাজধানীর কদমতলী থানার মুরাদপুর এলাকায় একজন মাদক বিক্রেতা অভিনব কায়দায় আচারের কৌটায় করে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সোমবার বিকেল পৌনে ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত টানা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, এসময় তার নিকট থেকে ৫ কোটি দুই লাখ টাকা মূল্যের ১ কেজি ৪ গ্রাম অবৈধ মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও পনের লাখ তিন হাজার নয় শ’ টাকা মূল্যের ৫ হাজার ১৩ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক বিক্রেতা। সে কক্সবাজার জেলার টেকনাফ থেকে বিভিন্ন সময়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: বাসস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন