শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘আগামী নির্বাচন শেখ হাসিনার সরকারের অধীনেই হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০১ এএম


 আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বকুলতলায় ছাত্রলীগের ‘চারুকলা সম্মেলন ২০২২’ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তত্ত¡াবধায়ক সরকারের দাবির প্রেক্ষিতে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থাকে নষ্ট করেছে। কাজেই এটা নিয়ে তাদের কথা বলার কোনো অধিকার নেই। আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে বিএনপিকেও আসতে হবে।

দেশের যতকিছু অর্জন সব আওয়ামী লীগের হাত ধরে হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর হাত ধরে এ দেশের স্বাধীনতা অর্জন হয়েছে। আর দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে। শত প্রতিক‚লতা পাড়ি দিয়ে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

হানিফ বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর আওয়ামী লীগকে খন্ড-বিখন্ড করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ধ্বংস করে দেয়ার ষড়যন্ত্র হয়েছিলো।

আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছিল। নেতা-কর্মীদের হত্যা করা হয়েছিলো। বাংলাদেশকে আবার পাকিস্তানের তাবেদার রাষ্ট্র করার কাজ করেছিলেন বিএনপি নেতারা। অথচ আজ তারা বড় বড় কথা বলেন।

চারুকলা অনুষদ ছাত্রলীগের সভাপতি তন্ময় দেব নাথের সভাপতিত্বে এবং অনুষদের সাধারণ সম্পাদক ফাহিম ইসলামের লিমনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি, বাংলাদেশ চারুশিল্পী সংসদের সভাপতি অধ্যাপক জামাল উদ্দীন আহমেদ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে কলা অনুষদের সভাপতি পদে সৈকত চৌধুরীকে ও ফরহাদ হাসান সুজনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন