বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধান আসামিসহ গ্রেফতার ৪

গৃহবধূকে এসিড নিক্ষেপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:০২ এএম

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় তয়না (২০) নামে এক গৃহবধূর মুখ এসিডে ঝলসে দেওয়ার ঘটনায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. মিলন খান, মো. সাগর চৌকিদার, মো. হেলাল চৌকিদার ও মোসা রুবী বেগম।

র‌্যাব জানায়, গত ২ মার্চ পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন গৃহবধু মোসা. তয়না বেগমকে রাতের বেলা ঘরের বেড়া কেটে তার শরীরের উপরে এসিড নিক্ষেপ করে। এতে ভিকটিমের বাম চোখ, মুখমন্ডল, ডান হাত এবং বাম হাত ঝলসে যায়। এছাড়াও ভিকটিমের সাথে একই খাটে শয়নরত তার মায়ের ডান হাতের কনুই ঝলসে যায়। ওই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং ভিকটিমের ন্যায়বিচারের দাবিতে গলাচিপা উপজেলা পরিষদের সামনে এলাকাবাসী মানববন্ধন করে। ওই ঘটনার পর ভিকটিমের ভাই বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় ভিকটিমের পাষন্ড স্বামী মো. মিলন খান এবং তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে আসামিরা সুকৌশলে এলাকা থেকে পালিয়ে আত্মগোপনে চলে যায়।

এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-৩ এর গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার সেই গৃহবধুকে এসিড নিক্ষেপ ঘটনার প্রধান আসামি মো. মিলন খানসহ এবং অনান্য সহযোগী আসামিরা গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন আরিসপুর এলাকায় গাঁ ঢাকা দিয়ে রয়েছে। পরে গতকাল সেই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিদের এসিড নিক্ষেপের ঘটনার সাথে সংশ্লিষ্টতার তথ্য পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন