শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে শিক্ষার্থীর আত্মহত্যা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:০১ এএম

নাটোরে প্রেমিকের প্রতারণার ফাঁদে পড়ে বিষপানে আত্মহত্যা করেছে এক প্রেমিকা। তার নাম সিনথিয়া জাহান (১৮)। সে ঐ এলাকার শামসুল ইসলামের মেয়ে। সে এবছর এইচএসসি পাশ করে রাজশাহীতে মেডিকেল কোচিং করছিল। আত্মহত্যার ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়িরবাগ এলাকায়। গতকাল বুধবার সকালে ঐ কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নাটোরের নলডাঙ্গা বুড়িরবাগ এলাকার শামসুল ইসলামের মেয়ে সিনথিয়া জাহানের সাথে পার্শ্ববর্তী এলাকা নলডাঙ্গার পাবনাপাড়া এলাকার দুলাল আহমেদের ছেলে আশিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাজশাহীতে মেডিকেল কোচিং করার সুবাদে তার পরিচয় হয়। আশিক রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী । গত সোমবার রাজশাহীতে পিতা-মাতার সঙ্গে পরিচয় করিয়ে দেওযার জন্য সিনথিয়া তার প্রেমিক আশিককে ডেকে পাঠায়। কিন্তু সারাদিন আশিক বিভিন্ন অজুহাতে তার ডাকে সাড়া দেয়নি। এতে অভিমান করে পিতা-মাতার সঙ্গে বাড়িতে চলে আসে সিনথিয়া। পরে গত মঙ্গলবার গভীর রাতে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করে সিনথিয়া।

পরিবারের সদস্যরা অভিযোগ করেন, আশিকের প্ররোচনায তাদের মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তারা এর জন্য আশিককে দায়ী করে তার বিচারের দাবি জানান।


নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন