মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজিবির অভিযানে নাফ নদীতে আইস জব্দ, আটক ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১২:০২ পিএম

কক্সবাজারে টেকনাফের নাফ নদী দিয়ে হয়ে আসা মিয়ানমারের কাঠবোঝাই ট্রলার থেকে মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসব তথ্য টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার নিশ্চিত করেছেন ।

তিনি জানান, বুধবার নাফ নদীতে নিয়মিত টহলের সময় মিয়ানমার থেকে আসা কাঠবোঝাই ট্রলারটি থামানো হয় শাহপরীর দ্বীপ জেটির বিপরীত দিকে। সেখানে তল্লাশিকালে মিলেছে এক কেজি আইস। যাচাই-বাচাই করে দেখা গেছে ট্রলারে আসা কাঠের কাগজপত্র নেই। পরে ছয়জনকে আটক করা হয়। যারা মিয়ানমারের নাগরিক। আটক ব্যক্তিরা হলেন-মিয়ানমারের আকিয়াব জেলার মকতু থানার আনরাই গ্রামের মৃত মুফিজুল্লাহর ছেলে মো. ইলিয়াছ (৫৫), একই এলাকার করিম উদ্দিনের ছেলে মো. করিম (২০), মো. আনুর ছেলে মো. ইমাম হোসেন (২৭), মো. আবুল কালামের ছেলে মো. শাহ আলম (৩০), মৃত জাকারিয়ার ছেলে মো. ফোরকান (২৬) ও আব্দুল করিমের ছেলে আব্দুল হাফেজ (৪০)।

শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার আরও জানান, জব্দকৃত কাঠ ও ট্রলারটি আইন অনুযায়ী টেকনাফ শুল্ক গুদামে জমা করা হয়েছে। এছাড়া ছয়জন আসামি (মিয়ানমার নাগরিক) ও জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন