মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আইভীর মধ্যে মেধা-বুদ্ধি সততা রয়েছে

স্থানীয় সরকার মন্ত্রী

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২১ এএম

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আমি বিশ্বাস করি আইভীর নেতৃত্বে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হবে। এখানকার কাউন্সিলররাও ব্যাপক জনপ্রিয়। ভাল কাজ করলে পরকালে আমরা এর জন্য শান্তি পাবো। আল্লাহর সব নির্দেশনা যদি আমরা মেনে চলি তাহলে সবাই ভালো থাকতে পারবো বলে মন্তব্য করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকার নগরভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মো. তাজুল ইসলাম বলেন, আইভীর মধ্যে মেধা-বুদ্ধি সততা রয়েছে। একটা মানুষ যখন বুঝবে পাঁচ হাজার টাকা দিলে পাঁচ লাখ টাকার সার্ভিস মিলবে তখন তারা টাকা দিতে গড়িমসি করবেন না। করোনাকালে বলেছিলাম প্রতিটি ওয়ার্ডে ১০ ভাগে ভাগ করে কমিটি দিয়ে কাউন্সিলরদের মাধ্যমে সেবা দিবেন। এটা যে কোনো বিষয়ের সমস্যা সমাধান করা যাবে।

তিনি আরও বলেন, আমি একজন মন্ত্রী, আরেকজন রিকসাওয়ালা। দিন শেষে সবাই এদেশের নাগরিক। সুতরাং দেশের উন্নয়ন হলে আমরা সবাই লাভবান হবো। বঙ্গবন্ধু যেসব পলিসি নিয়েছিলেন তিনি থাকলে ২০০০ সালের মধ্যে আমরা উন্নত দেশ হয়ে যেতাম।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন পৌরসভার বেতন পৌরসভা দেবে সরকার দেবে না। তখন পাঁচ মেয়র বিদেশে যেতে চেয়ে ফাইল দিল। তখন জানতে চাইলাম কর্মীদের বেতন দেয়া হয়েছে কী-না। তখন জানলাম এক পৌরসভায় দেয়া হয়েছে। তখন শুধু ওই এক মেয়রকেই আমি অনুমতি দিয়েছি। এতে সবার কাছে মেসেজ গেছে। দেশের সব পৌরসভা নিজেদের বেতন নিজেরা দেয়।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, জেলা পরিষদের সদস্য আব্দুল হাইসহ স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন