শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে ৬ দোকানে চুরি স্বর্ণালংকারসহ ৩০ লাখ টাকার মালামাল লুট

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ের জয়পুরা বাজারের স্বর্ণের জুয়েলারী দোকানসহ ৪টি দোকানঘর ও ইসলামপুর এলাকায় ২টি কাপড়ের দোকানে গতকাল (শুক্রবার) গভীর রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা নাইট গার্ডদের বেঁধে দোকানঘরের সাঁটারের তালা ভেঙে ২২ ভরি স্বর্ণালংকার, ২ কেজি রুপা, থানকাপড়, মোবাইল সেট ও নগদ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ।এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে উপজেলার জয়পুরা বাজারে গভীর রাতে একদল চোর ৫ জন নাইট গার্ডকে অস্ত্রের মুখে বেঁধে জিম্মি করে বাজারের ভেতরে মা জুয়েলার্সের দোকানের কলাপসিবল গেইটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় চোরেরা দোকানে থাকা লোহার সিন্দুকের তালা ভেঙে প্রায় ২২ ভরি স্বর্ণালংকার ও ২ কেজি রুপা নিয়ে যায়। দোকানের স্বত্বাধিকারী গাজী রহমান বলেন, নাইট গার্ড থাকা সত্তে¡ও আমার দোকানে কিভাবে চুরি হলো। আমার দোকানের সব গেছে। একই বাজারে একই কায়দায় মেসার্স হৃদয় এন্টারপ্রাইজ (ফ্ল্যাক্সি লোডের দোকান) থেকে নগদ ১৭ হাজার টাকা, ৮টি মোবাইল সেট।
সুলতান টেলিকম থেকে ১ লাখ টাকা ২০ হাজার টাকা, ২টি মোবাইল সেট। হাজী উলেক্ট্রনিক্স থেকে নগদ ৬৬ হাজার টাকা, ১টি মোবাইল সেট, ১টি টর্চ লাইট। সেই সাথে রকমারি জেনারেল স্টোরে হানা দিলেও মালামাল নিতে পারেনি।
অপরদিকে একই রাতে চোরেরা পৌর এলাকার ইসলাম-হাসপাতাল সড়কের পামে মায়ের দোয়া ক্লথ স্টোর থেকে নগদ ৬০ হাজার টাকা ও প্রায় ১০ লাখ টাকার কাপড় এবং ইয়াছিন ক্লথ স্টোর থেকে নগদ ১০ হাজার টাকা ও ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন