বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নার্গিসের বাম হাতে সফল অস্ত্রোপচার

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সিলেটে ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের বাম হাতে অস্ত্রেঠপচার সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন স্কয়ার হাসপাতালের অ্যাসোসিয়েট মেডিকেল ডিরেক্টর ডা. মির্জা নাজিম উদ্দিন। গতকাল সোমবার সকাল ৯টার দিকে নার্গিসের বাম হাতে অপারেশন শুরু করা হয়। দুপুরের দিকে অপারেশন শেষ হওয়ার পর তাকে পোস্ট অপারেটিভ কক্ষে রাখা হয়েছে।
অপারেশন সফল হয়েছে জানিয়ে ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, আমরা স্টেপ বাই স্টেপ এগুচ্ছি। শারীরিকভাবে ফিট হওয়ার পর নার্গিসের বাম হাতে অস্ত্রেঠপচার করা হয়েছে। এরপর তার মাথায় আরেকটি অপারেশন করা হবে বলে জানান তিনি।
এদিকে নার্গিসের চাচা আব্দুল কুদ্দুস জানান, চিকিৎসকরা তাদের জানিয়েছেন, নার্গিসের সফল অস্ত্রোপচার হয়েছে। আমরাও এখন আশাবাদী যে নার্গিস সুস্থ হয়ে বাড়ি ফিরবে।
উল্লেখ্য, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩ অক্টোবর সিলেটে শাবির ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম সিলেট এমসি কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনার পর প্রথমে নার্গিসকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ৪ অক্টোবর ভোরে তাকে ঢাকায় আনা হয়। ওইদিন দুপুরে স্কয়ার হাসপাতালে তার মাথায় ২য় বার অস্ত্রোপচার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন