রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. দেবেশ, সম্পাদক ডা. হারুন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৮:৫৭ পিএম

ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির ২০২২ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে নাক কান গলা ও হেড-নেক সার্জারি বিভাগের প্রফেসর ডা. দেবেশ চন্দ্র তালুকদার সভাপতি এবং নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক আহমেদ হোসেন চৌধুরী হারুন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। দেবেশ-হারুন প্যানেল সমিতির ১৯টি পদের ১৮টিতেই জয় পেয়েেেছ।

গত বুধবার সকাল নয়টা থেকে বেলা দুই পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজের নতুন লেকচার গ্যালারিতে শিক্ষক সমিতির এই নির্বাচনের ভোট গ্রহণ হয়। ভোট গণনা শেষে ওই দিন রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর কামরুল ইসলাম।

ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির এই নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্ব›িদ্বতা করে। একটির নেতৃত্বে ছিলেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয়ী দেবেশ ও হারুন। অন্যটির নেতৃত্বে ছিলেন কলেজের নিওনেটাল সার্জারি বিভাগের প্রপেসর ডা. আবদুল হানিফ টাবলু ও ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. আফজালুল হক রানা। টাবলু-রানা প্যানেল শুধু একটি পদে জিতেছে। এই প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে ক্যাজুয়ালিটি সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হক মাসুম ২০১ ভোট পেয়ে জিতেছেন।

এ ছাড়া শিক্ষক সমিতির ১১টি সদস্যপদের সব কটিতেই জিতেছেন দেবেশ-হারুন প্যানেলের প্রার্থীরা। বিজয়ী হলেন শিশু বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ইফফাত আরা, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক এ জেড এম মাহফুজুর রহমান, ফার্মাকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক সুজিত কুমার সরকার, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ গোলাম মোগনী, শিশু সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আবদুল আদিল, ক্যাজুয়ালিটি সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহমুদুর রহমান, নিউরো সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক মো. ফজলে এলাহী, ইউরোলজি বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সারোয়ার আলম, হেড-নেক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক চৌধুরী মোহা. মুশফিকুর রহমান, অর্থোপেডিক্স সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ খোরশেদ আলম ও মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক পংকজ কান্তি দত্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন