শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে জাপার কর্মী সম্মেলন ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে দীর্ঘ একযুগ পর জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার উপজেলার জয়পুরা বাজারে পার্টির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন ধরে কমিটি না থাকায় জিমিয়ে পড়েছে জাতীয় পার্টি।
পার্টিকে চাঙ্গা করার জন্য এ সম্মেলনের আয়োজন করা হয়। ঢাকা জেলা জাতীয় পার্টি (এরশাদ) সভাপতি দুই বারের নির্বাচিত সাবেক এমপি খান মোহাম্মদ ইস্রাফিল খোকনের আহবানে ১৬ ইউনিয়ন ১টি পৌরসভা থেকে নেতা নেতাকর্মীরা এ সম্মেলনে যোগদান করে। এ কর্মী সম্মেলনে পার্টির নেতা আব্দুল মালেক মেম্বারের সভাপিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি খান মোহাম্মদ ইস্রাফিল খোকন। অপরদিকে পার্টিও নেতা সেলিম সরকারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাভার উপজেলা আহŸায়ক হাজী আবুল কালাম আজাদ, কেরানীগঞ্জ দক্ষিণের সভাপতি মনির সরকার, ঢাকা জেলা যুবসংহতির সভাপতি আমজাদ হোসেন, আমতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ, ছাত্র সমাজের নেতা ইউসুফ আলী, শফিক মনির প্রমুখ।
কর্মী সম্মেলন শেষে আব্দুল মালেক মেম্বারকে সভাপতি ও এজে এম জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন