বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১০:২১ এএম

বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত গত শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আবুল মাল আবদুল মুহিতের পারিবারিক সূত্রে জানা যায়, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সোমবার (১৪ মার্চ) তার সিলেটে যাওয়ার কথা রয়েছে। সিলেটে অবস্থানকালে স্থানীয় লোকজনের সঙ্গে তার সাক্ষাৎ করার কথা রয়েছে।

তার পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫ মার্চের আগে তিনি ঢাকার বনানীর বাসায় শারীরিকভাবে খুবই দুর্বল হয়ে পড়েন। মুখ দিয়ে কোনো খাবার খেতে পারছিলেন না। ফলে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাই ৫ মার্চ সকালের দিকে মুহিতকে ঢাকার গ্রিন রোডস্থ গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করানো হয়। এর আগে গত বছরের ২৯ জুলাই তিনি করোনা আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। পরে তিনি সেখানে কয়েকদিন চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরেন। তখন থেকেই শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েন তিনি।

মুহিতের রাজধানীর বনানীর বাসায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোটভাই পল্লী শিশু ফাউন্ডেশন বাংলাদেশ ও ঢাকা ডেল্টা হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন। তিনি পরিবারের পক্ষ থেকে এ এম এ মুহিতের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন