বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে অবৈধ স্থাপনায় বন বিভাগের উচ্ছেদ অভিযান

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

গাজীপুরের রাজেন্দ্রপুরে বন বিভাগের সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বন্যপ্রাণি ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চলের প্রধান মোল্লা রেজাউল করিমের নির্দেশে রাজেন্দ্রপুর চৌরাস্তায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের রেঞ্জ অফিসের সামনে থেকে ২০টি দোকান উচ্ছেদ করেন বন ও সড়ক বিভাগের কর্মকর্তারা। গত শুক্রবার সকাল থেকে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে নেতৃত্ব দেন বন্যপ্রাণি ব্যবস্থপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের ভাওয়াল রেঞ্জ অফিসার মো. মাসুদ রানা।

বন ও সড়ক বিভাগ সূত্রে জানা গেছে, ওই জমিতে দীর্ঘদিন ধরে এলাকার প্রভাবশালী মহলের মদদে দোকান তৈরি করা হয়েছিল। দখলদারদের ওই জমি ছেড়ে দিতে সড়ক ও বন বিভাগের পক্ষ থেকে কয়েকবার নোটিশ দেওয়া হলেও তারা সেটি আমলে নেননি। অবশেষে বন বিভাগ ও সড়ক বিভাগের কর্মকর্তারা অভিযান চালিয় সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সড়ক বিভাগের সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এমদাদুলুল হক এমদাদ, বন্যপ্রাণি ব্যবস্থপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের ভাওয়াল রেঞ্জ অফিসার মো. মাসুদ রানা, বি, কে বাড়ি বিট অফিসার মো. কামরুজ্জামান মোল্লা, বাড়ইপাড়া বিট অফিসার মো. আবুল কালাম শামসুউদ্দিনসহ প্রমুখ কর্মকর্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন