শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

ঝিনাইদহে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতা আবনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল রোববার দুপুর আড়াইটায় ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা পশ্চিম পাড়ার বটতলায় এ ঘটনা ঘটেছে। ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি নিহত আবন খাজুরা গ্রামের সালামত মন্ডলের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আবন দুপুর আড়াইটার দিকে তার নিজ বাড়ি থেকে ওষুধ কেনার জন্য খাজুরা বটতলা এলাকার মিঠুর ফার্র্মেসীতে যান। এ সময় আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা একই এলাকার বেশ কয়েকজন তার উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এলাকাবাসী জানায়, ২০২০ সালের ১০ জুন জাহিদের নেতৃত্বে বিএনপি থেকে আ.লীগে যোগদানকে কেন্দ্র করে রাতে আবন সমর্থিত গ্রুপের হাতে একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক আহত হন। পরদিন সকালে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ফারুক হত্যার জের ধরে প্রতিপক্ষরা এই হত্যাকা- ঘটিয়েছে বলে এলাকাবাসীর ধারণা।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঝিনাইদহ আড়াইশো বেড হাসপাতাল মর্গে পাঠায়।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সোহেল রানা জানান, তারা এখন ঘটনাস্থলে অবস্থান করছে এবং জড়িতদের সনাক্ত করে আটকের জন্য চেষ্টা চালাচ্ছেন।
ফারুক হত্যার জের ধরে এই হত্যাকা- ঘটানো হতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন