রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রিয়েল ফাইভজি ফোন এজ২০ ফিউশন এনেছে মটোরোলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৮:৪২ পিএম

বাংলাদেশে শুরু হতে যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার মটোরোলার মিডরেঞ্জ ফ্ল্যাাগশিপ ফাইভজি ফোন এজ২০ ফিউশনের প্রি বুকিং। আগামী ১৬ মার্চ থেকে একযোগে মোটোস্টোর, গ্রামীণফোন, গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ, পিকাবু, সেলেক্সট্রা ডট কম ডট বিডিতে সেটটির প্রি-বুকিং শুরু হবে। চলবে আগামী ২০ মার্চ পর্যন্ত।

দুটি মডেলের ইলেকট্রিক গ্রাফাইট ও সাইবার টেল কালার নিয়ে বাজারে আসছে মটোরোলার এই ফ্ল্যাাগশিপ ফোনটি। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের দাম ৩৬ হাজার ৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম ভ্যারিয়েন্টের সেটের দাম পড়বে ৩৮ হাজার ৯৯৯ টাকা। ক্যামেরা-সহ অন্যান্য সব স্পেশিফিকেশন একই থাকবে উভয় ফোনে।

উল্লেখ্য, মোটোরোলার এজ২০ ফিউশন ফোনটিতে রয়েছে ১৩টি ব্যান্ড। ফলে একই ফোন ব্যবহার করা যাবে পৃথিবীর যেকোনও দেশে। পেছনের মূল ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেলের। সব মিলিয়ে রয়েছে ৩টি ক্যামেরা। ক্যামেরায় ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক কোয়াড পিক্সেল প্রযুক্তি যা অল্প আলোতেও ভালো কাজ করবে।

আর সেলফি ক্যমেরাটি ৩২ মেগাপিক্সেলের। রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে। ৫ হাজার এমএইচ ব্যাটারিসহ রয়েছে ৩০ ওয়াটের চার্জার। সেটটি দশ মিনিট চার্জ দিলেই চলবে একটানা ১২ ঘণ্টা পর্যন্ত। আরেকটি বিশেষ বৈশিষ্ট্য হলো সেটটিকে সহজেই পিসির সঙ্গে যুক্ত করে ব্যবহার করা যাবে। প্রি-বুকিং দিলেই উপহার হিসেবে ক্রেতারা পাবেন এসকেপ ২২০ মডেলের ওয়্যারলেস হেডফোন। এছাড়াও থাকছে সুদবিহীন ইএমআই এবং গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেল অপারেটরসমূহের ইন্টারনেট ডেটা বান্ডেল অফার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন