বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার এড. মৃদুল গুহের শোকসভা

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির (জাফর) চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলাসহ চট্টগ্রামের ২০ দলীয় জোটের অন্যান্য নেতৃবৃন্দের সাথে জাতীয় পার্টি মহাসচিব মোস্তফা জামাল হায়দার এক মতবিনিময় সভা করেন। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট মুদুল গুহের শোকসভাও অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় পার্টির চট্টগ্রাম কার্যালয়ে মহানগর উত্তর ও দক্ষিণ জেলা জাতীয় পার্টির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক ডেপুটি মেয়র এম আবু নাছের চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা জামাল হায়দার বলেন, বর্তমান এক দলীয় শাসন ব্যবস্থার বিরুদ্ধে গণমানুষের ভোটাধিকার রক্ষা ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সহযোদ্ধা মৃদুল গুহের ভ‚মিকা ছিল অত্যন্ত বলিষ্ঠ।
তিনি বলেন, ৭১‘র মুক্তিযুদ্ধে হামিদুল ছদ্মনামের সেই মৃদুল গুহ পাকবাহিনীর ১৭টি আঘাতে জর্জরিত ও মুমূর্ষু অবস্থায় মৃত লাশের স্ত‚প থেকে ফিরে আসা মানুষটিকে হারিয়ে বাংলাদেশ একজন অনেক বড় জনদরদী ও আপনজন হারিয়েছে।
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাকালীন চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট এ এইচ এম জাহিদ হোসেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক কামাল উদ্দিন আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন