বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় বেড়াতে এসে মদপানে এক কলেজের উচ্চমান সহকারীর মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৩:৩০ পিএম

ঢাকার সাভারে অতিরিক্ত মদপানে অসুস্থ্য হয়ে একটি কলেজের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তিনি জামালপুর থেকে আশুলিয়ায় চাচাতো ভাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।
বুধবার সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এরআগে মঙ্গলবার গভীর রাতে আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকায় তার চাচাতো ভাইয়ের বাড়িতে মদ্যপানে অসুস্থ্য হয়ে পড়েন তিনি।
নিহত আব্দুল্লাহ আল মনসুর ওরফে আরমান (৩৫) জামালপুর সদর উপজেলার নান্দিনা মাঠপাড় এলাকার মশিউর রহমানের ছেলে। তিনি নান্দিনা নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উচ্চমান সহকারী কাম হিসাব সহকারী ছিলেন।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া জানান, মঙ্গলবার রাতে আরমান আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় চাচাতো ভাই আবুল কাসেমের বাড়িতে বেড়াতে আসেন।
পরে তিনি গভীর রাতে অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে চিকিৎকরা তাকে মৃত ঘোষনা করেন।
সকালে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
এসআই রুবেল মিয়া আরও বলেন, পরিবারে সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করছি মদপানে অসুস্থ্য হয়ে তিনি মারা গেছেন। তবে অতিরিক্ত মদ্যপান নাকি বিষাক্ত মদপানে মারা গেছে সেটা ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া নিশ্চিত হওয়া সম্ভব নয়। প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে নিশ্চিত করে বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন