বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ফেসবু‌কে আপত্তিকর পোস্টে স্কুল ছাত্রীর আত্মহত্যার ঘটনায় আসামী গ্রেফতার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৬:৪৫ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় ফেসবু‌কে স্কুল ছাত্রীর ছ‌বি দি‌য়ে আপত্তিকর পোস্ট দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ঘটনায় অভিযুক্ত আসামী‌কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬ মার্চ) অভিযুক্ত আসামী‌কে গাজীপুর থেকে গ্রেফতার করেছে সাট‌ু‌রিয়া থানা পু‌লিশ। গ্রেফতার হওয়া আসামী হৃদয় রায় (৫০) সে তিন সন্তানের জনক। তার গ্রামের বাড়ি পি‌রোজপুর জেলার দেওছ‌রি। সে গাজীপু‌রে থাক‌তো।

এরআগে গত শনিবার উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না দক্ষিণপাড়া গ্রামের জান্না উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সীম‌া আক্তার (১৫) ফেসবু‌কে তার ছ‌বি দি‌য়ে আপত্তিকর পোস্ট দেওয়ায় চিরকুট লিখে ঘ‌রের ভিতর গলায় ফাঁস দি‌য়ে আত্মহত্যা ক‌রে। এ ঘটনায় স্কুলছাত্রীর নানা ঘটনার দিন রাতেই সাটুরিয়া থানায় বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আত্মহত্যা আগে ওই স্কুলছাত্রী একটি চিরকুট লিখে গেছে। চিরকুটে সে লিখেছে, ওরা আমাকে বাঁচতে দিল না, তুমি ভালো থেকো, আমার না‌মে খারাপ খারাপ ছ‌বি পাঠাইছে। আমি তোমাকে অনেক ভালোবাসি, আই লাভ ইউ মা।

পু‌লিশ সূত্রে জানা গেছে, আসামী হৃদয় রায় ফেসবু‌কে মিথ্যা পরিচয় দি‌য়ে সীমা আক্তারের সাথে সম্পর্ক ক‌রে। সীমার ছ‌বি চে‌য়ে নি‌য়ে তা দি‌য়ে আপত্তিকর ছ‌বি বানিয়ে তার সাথে অবৈধ সম্পর্ক করার হুমকি দেয়। সীমা তাতে ভয় পেয়ে আত্মহত্যা কর‌ে।

আসামী হৃদয় রায়‌কে গ্রেফতারের সময় ও সে জান‌তো না সীমা আত্মহত্যা করেছে।

সাটুরিয়া থানা এসআই বিনয় সরকার জানায়, অভিযুক্ত আসামী‌কে গাজীপুর থেকে গ্রেফতার করে‌ বুধবার বিকেলে মানিকগঞ্জ আদালতে প্রেরণ করা হ‌লে আসামী স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন