শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে জড়িয়ে কাঠ মিস্ত্রীর মৃত্যু

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৯:০১ পিএম

নড়াইলের লোহাগড়ায় মুরগী ফার্মে শিয়ালের উপদ্রব ঠেকাতে বিদ্যুতের তার দিয়ে তৈরি ফাঁদে জড়িয়ে কাজল শিকদার নামে এক কাঠ মিস্ত্রির মৃত্যু হয়েছে। কাজল শিকদার ওই মুরগীর ফার্মে মিস্ত্রির কাজ করতে গেলে সে বিদ্যুতের তারে জড়িয়ে যায় এবং তাৎক্ষনিক তার মৃত্যু হয়। গতকাল (বুধবার) দুপুরে লোহাগড়া পৌরসভার ছাতরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, লোহাগড়া পৌরসভার ছাতরা গ্রামে রাজিব মোল্যার মুরগীর ফার্মে বিভিন্ন সময়ে শিয়ালের উপদ্রব হয়। রাজিব মোল্যা শিয়াল মারার জন্য ওই ফার্মের চারপাশে বৈদ্যুতিক তার জড়িয়ে রাখে। বুধবার দুপুরে নারানদিয়া গ্রামের হরেন্দ্রনাথ শিকদারের ছেলে কাজল শিকদার (৫০) কাঠ মিস্ত্রি হিসাবে ওই ফার্মে কাজ করতে যায়। এ সময় বিদ্যুতের তার দিয়ে তৈরী ফাঁদে জড়িয়ে কাজল শিকদার গুরুতর আহত হয়। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কাজল শিকদারের ভাই গনেশ শিকদার লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন জানান, কাজলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন