রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাবের জালে অপহরণকারী চক্রের ৬ জনকে মাদারীপুরের শিবচর থেকে গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৪:৩১ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ১৭ মার্চ, ২০২২

অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-৮ মাদারীপুর এর একট দল মাদারীপুর জেলার শিবচর হতে ভিকটিম ও অপহরণকারী চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার করেছে। অপহরনকারীরা হচ্ছে ১। মোঃ রাসেল মিয়া(৩২), ২। মোঃ হোসেন(৩২),, ৩। মোঃ রুবেল সরদার(৩৩), ৪। মোঃ হালিম(৪০),৫। মোঃ অপু সরোয়ার(৩৬) এবং ০৬। মোঃ শাহ জালাল(৪০)এ সময় তাদের নিকট হইতে ০৭টি মোবাইল, ০৯টি সীমকার্ড এবং নগদ ৪,২৫০/-টাকা জব্দ করা হয়।

র‌্যাবের মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম নিশ্চিত করে জানান তার নেতৃত্বে ১৬ মার্চ রাত্রে জেলার শিবচর থানাধীন কাঠালবাড়ি ইউনিয়নের হাজী ওমর আলী বেপারী কান্দি এলাকায় চায়না প্রজেক্ট সংলগ্ন মোঃ শাহজালাল(৪০) এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে অপহরনকারীদের গ্রেফতার করে।

জানা যায়, গত ১৫ মার্চ বরিশালের উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের হোসেন মল্লিকের ছেলে সোহেল মল্লিক ও তার সাথে ১চি যাত্রীবাহী বাসে থাকা অপরহরনকারী মোঃ রুবেল সরদার ঢাকা হতে বরিশালে উদ্দেশ্যে রওনা দিয়ে রাত ০৯ টায় মাদারীপুর জেলার শিবচর থানাধীন ইলিয়াছ আহম্মেদ চৌধুরী লঞ্চঘাটে পৌছালে মোঃ রুবেল সরদার এর পরপস্পর যোগসাজসে একটি ব্যাটারী চালিত ইজি বাইকে ভিকটিম মোঃ সোহেল মল্লিক‘কে কৌশলে শিবচরের জনৈক মোঃ শাহজালাল(৪০) এর বসত বাড়িতে নিয়ে যায়। এরপর অপহরনকারীরা ভিকটিমকে এলোপাতাড়ি ভাবে মারধরসহ মারতত্মকভাবে জখম করে এবং সোহেল মল্লিকের পরিবারের নিকট হইতে ১০,০০,০০০/-(দশ লক্ষ) টাকা দাবি করে অন্যথায় তাহাকে খুন করার হুমকি প্রদান করে। এমতাবস্থায় সোহেল তার মামাতো ভাইয়ের মাধ্যমে কৌশলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এর কোম্পানী কমান্ডারকে বিষয়তি অবগত করিলে তৎক্ষনাৎ আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভিকটিমের অবস্থান সনাক্ত করে অপারেশন পরিচালানা করে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই ভিকটিমকে অপরাধী চক্রের ০৬ সদস্যসহ হাতে নাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত মোঃ সোহেল মল্লিক নিজেই বাদি হয়ে শিবচর থানায় আটকৃত অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন