মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মন্দিরে শিশু বলাৎকারের চেষ্টার অভিযোগে ফুলবাড়ীতে মন্দির সেবক আটক

ফুলবাড়ী(দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৪:৫৩ পিএম | আপডেট : ৭:৩০ পিএম, ১৭ মার্চ, ২০২২

দিনাজপুরের ফুলবাড়ীতে মন্দিরের ভিতরে এক শিশুকে বলাৎকারের চেষ্ঠার অভিযোগে পরেশ মহন্ত (৫৫) নামে এক মন্দিরের সেবককে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ্দ করেছে স্থানীয় জনতা।
বৃহস্পতিবার সকালে পৌর শহরের কেন্দ্রিয় কালিবাড়ী মন্দিরে এই ঘটনাটি ঘটে। মন্দিরের সেবক পরেশ মহন্ত উপজেলার রাজারামপুর গ্রামের প্রফুল্ল মহন্তর ছেলে, ও ফুলবাড়ী কেন্দ্রিয় কালিবাড়ী মন্দিরের সেবক হিসেবে কর্মরত ছিল।
এদিকে ঘটনাটি শালিশের মাধ্যমে ধামাচাপা দিতে জোর তৎপরতা চালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় মাতবরদের বিরুদ্ধে।
স্থানীয় জনগণ অভিযোগ করে বলেন,পরেশ মহন্ত একটি শিশুকে কাঁলিবাড়ী মন্দিরের ভিতরে নিয়ে গিয়ে বলাৎকারের চেষ্ঠা করে। এঘটনা স্থানীয় জনতা ও ওই শিশুর পরিবারের সদস্যরা জানতে পেরে উত্তেজিত হয়ে মন্দিরের সেবক পরেশ মহন্তকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের নিকট সোপর্দ্দ করে। সেই সময় শিশুটির পরিবার পরেশ মহন্তের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিলেও, স্থানীয় কতিপয় মতবর ঘটনাটি শালিশের মাধ্যমে নিস্পত্তির চেষ্ঠা করছে।
কেন্দ্রিয় কাঁলিবাড়ী মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ বলেছেন, ঘটনাটি তিনি শুনেছেন তদন্ত করে ব্যবস্থা নিবেন । তবে মন্দির কমিটির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ গুপ্ত বলেন ঘটনাটি অত্যন্ত লজ্জাষ্কর, এঘটনার বিচার হওয়া প্রয়োজন।
এদিকে পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ বলেন,শিশুটিকে বলাৎকার করেনি, তবে বলাৎকারের চেষ্ঠা করেছে। তিনি বলেন মামলা দায়ের করলে মাসে মাসে কোটে গিয়ে হাজিরা দিতে হয়, এই জন্য শিশুটির পরিবার এই ঘটনায় কোন মামলা দায়ের করবেননা বলে তিনি নিশ্চিত করেন।
ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০ টার সময় এক শিশুকে বলাৎকারের অভিযোগে মন্দিরের সেবক পরেশ মহন্তকে কতিপয় জনতা মারপিট করছিল। খবর পেয়ে মন্দিরের সেবককে জনতার হাত থেকে নিয়ে আসা হয়েছে, তবে এখন পর্যন্ত বলাৎকারের বিষয়ে কোন মামলা করতে কেউ থানায় আসেনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
তায়েব আলী ১৭ মার্চ, ২০২২, ১০:১৮ পিএম says : 0
ভালো
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন