বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

গুলিস্তানে ছিনতাইয়ের কবলে ক্রাইম রিপোর্টার কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১১:২৭ পিএম

রাজধানীর ঢাকার গুলিস্থানে ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার। বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন বলে জানিয়েছেন তার স্ত্রী শাহনাজ পারভীন।

ছিনতাইকারীর ধাক্কায় পাশের একটি গাড়িতে পড়ে আহত হয়েছেন কামাল। ঠোঁট কেটে যাওয়ায় হাসপাতালে গিয়ে সেলাই নিতে হয়েছে তাকে। বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে মুন্সীগঞ্জে ‘ফ্যামিলি ডে’ ছিল। সেই অনুষ্ঠান থেকে ঢাকায় ফেরার পর এ ঘটনা ঘটে।

কামালের সঙ্গে থাকা স্ত্রী শাহনাজ বলেন, ‘আমরা ডিআরইউর পিকনিকের বাস থেকে গুলিস্তানে আওয়ামী লীগের অফিসের সামনে নেমে যাই। সেখান থেকে রিকশা নিয়ে আজিমপুরের যাব ভাবছিলাম। রিকশায় উঠতে যাব, এমন সময়ে পেছন থেকে দ্রুত গতিতে এক লোক দৌড়ে এসে তাকে জোরে ধাক্কা দেয়। তিনি সামলাতে না পেরে দুই তিন পাক ঘুরে একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা খান। ধাক্কা খেয়ে তার ঠোঁট অনেকখানি কেটে যায় এবং প্রচুর রক্তপাত হয়।’

কামালের হাতে তখন ব্যাগ ও মোবাইল ফোন ছিল জানিয়ে শাহনাজ বলেন, সম্ভবত সেটি ছিনিয়ে নেওয়াই ছিল ওই ছিনতাইকারীর উদ্দেশ্য।

শাহনাজ বলেন, ‘লোকটি কামালের হাতে থাকা মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যেই হামলা করে। কিন্তু তার কাছ থেকে কোনো কিছুই নিতে পারেনি।’

শাহনাজের চিৎকারে লোকজন জড়ো হয়ে যাওয়ায় ধাক্কা দেওয়া হামলা করা লোকটা খুব দ্রুতগতিতে পালিয়ে যায়। এরপর আহত কামালকে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়৷ তার ঠোঁটে ৭টি সেলাই দিতে হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় যোগাযোগ করেনি কামাল তালুকদারের পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন