বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির প্রধানমন্ত্রী কে হবে না ভেবে আ.লীগের সভাপতি কে হবে ভাবেন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১২:০৮ এএম

বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন? প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা প্রশ্নের জবাবে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন তা নিয়ে তার খুব আফসোস, খুব টেনশনে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিএনপির প্রধানমন্ত্রী তো আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বিএনপির সরকার চালাবে তারা। আপনি বরং নিজের ঘর সামলান, আপনার পরে আওয়ামী লীগের সভাপতি হবে কে হবে সেটা ভাবুন।

গতকাল রোববার বেলা ১২টার দিকে বরিশাল মহানগর বিএনপির আয়োজনে নগরের ৩০টি ওয়ার্ডে নতুন কমিটি গঠনের লক্ষ্যে তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি দলীয় নেতা কর্মীসহ আহ্বায়ক কমিটিকে বলেন তৃনমূল শক্তিশালী করার মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার আহ্বান জানান।
রিজভী বলেন, শেখ হাসিনার দু’পায়ের ভোটের এখন প্রয়োজন পড়ে না বলেই চার পাওয়ালা থেকে শুরু করে ছাগল-কুকুর, বিড়াল ও মুরগির ভোটে ক্ষমতা এসেও তার ভয় না কাটার জন্য পরবর্তীতে রাতের আঁধারে প্রশাসন দিয়ে ভোটের বাক্স ভর্তি করে অবৈধভাবে ক্ষমতা দখল করেছে। শেখ হাসিনার জনগণের ভোটের প্রয়োজন পড়ে না বলেই জনগণ মরে বাচুক তাতে তার কিছু আসে যায় না। তারা ক্ষমতা দখল করেই সুখে থাকতে চায়।
রিজভী আরো বলেন, শেখ হাসিনার বাবার আমলে জনগণকে দিয়েছে দুর্ভীক্ষ ও দারিদ্রতা। যার কারণে বাসন্তিরা ছেড়া জাল পেচিয়ে লজ্জা নিবাড়ন করেছে। এখন শেখ হাসিনার আমলে তারই পূর্ণবৃত্তি দেখছে জনগণ। তিনি অভিযোগ করেন, শেখ হাসিনা রেল, সেতু ও হাইওয়ের উন্নয়ন দেখান। অথচ দেশের সাধারণ মানুষ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধিতে যে বিপদে আছেন তা দেখান না।
বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান খাঁন ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট, বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, নিবার্হী কমিটির সদস্য আবু নাসের মো. রহমাতুল্লাহ, ঢাকা বিভাগীয় টিম প্রধান জাকির হোসেন নান্নু, যুবদল বরিশাল বিভাগীয় টিম প্রধান মোনায়েম মুন্ন, মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট, আলী হায়দার বাবুল, জেলা দক্ষিণ বিএনপি আহ্বায়ক অ্যাডভোকেট, মজিবর রহমান নান্টু, জেলা সদস্য সচিব অ্যাডভোকেট, আকতার হোসেন মেবুল, মহানগর সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন