ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

মহানগর

সিলেটে দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত শিক্ষামন্ত্রী

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট থেকে খলিলুর রহমান : নূরুল ইসলাম নাহিদ। তিনি প্রথমই সিলেট থেকে ঐতিহ্যবাহী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হয়েছেন। দেশের একজন সফল শিক্ষামন্ত্রীর পাশাপাশি সদ্য শেষ হওয়া আওয়ামী লীগের সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ার পর থেকে আনন্দের বন্যা বইছলে সিলেট জুড়ে। গতকাল বুধবার এর প্রতিফলনও দেখা গেছে। নতুন দায়িত্বপ্রাপ্ত প্রেসিডিয়াম সদস্যকে কাছে পেয়ে কতটা উল্লাস করেছে তা না দেখলে বুঝা যাবে না। আর নেতাকর্মীদের ভালোবাসায়ও সিক্ত হয়েছেন শিক্ষামন্ত্রী নাহিদ।
বুধবার বেলা পৌনে ২টার দিকে বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান শিক্ষামন্ত্রী। বিমানবন্দরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।
সেখান থেকে শিক্ষামন্ত্রী হযরত শাহজালাল (রহ.) এর দরগাহে গিয়ে জিয়ারত করেন। পরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে যান শিক্ষামন্ত্রী। সেখানে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন